May 29, 2024, 8:50 pm

সংবাদ শিরোনাম
রংপুর সিটির তিন মাথায় নির্মাণ শ্রমিকের মৃত্যু, ইউপি চেয়ারম্যান ও ভবন মালিকের যোগসাজসে গোপনে লাশ দাফন আদমদীঘির ধান শরিয়তপুরে উদ্ধার; গ্রেপ্তার-২ অবৈধভাবে চাঁদা উত্তোলনকালে রাজধানীর যাত্রাবাড়ী এলাকা হতে ০৬ জন পরিবহন চাঁদাবাজকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ মুন্সিগঞ্জ জেলার সিরাজদিখান এলাকা হতে গাঁজা ও বিদেশী পিস্তলসহ কুখ্যাত অস্ত্রধারী মাদক ব্যবসায়ী সাগর’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০ মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে বৈদ্যুতিক খুঁটির সাথে ধাক্কায় চালকের মৃত্যু ঘূর্ণিঝড় রেমাল এর প্রভাবে উপকুলের সতাধিক ঘরবাড়ি বিধ্বস্ত কুড়িগ্রামে বেবী তরমুজের চাষে তিন মাসে আয় দেড় লাখ টাকা মাঝরাত্রে প্রবাসীর ঘরে ঢুকে স্ত্রীও মা কে ছুরি মেরে পালালো দুর্বৃত্তরা বগুড়ার শিবগঞ্জে জাতীয় অনলাইন প্রেসক্লাবের কমিটি গঠন: এমদাদুল আহবায়ক রবি সদস্য সচিব গাইবান্ধা প্রেসক্লাব’র কমিটি গঠিত

দিনাজপুরে সাবেক ইউপি চেয়ারম্যানের উপর হামলা

আব্দুল কাদের  ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধিঃ

দিনাজপুরে সাবেক ইউপি চেয়ারম্যান মোঃ নায়েব আলী (৬০) কে পথরোধ করে হামলা চালিয়ে গুরুতর জখম করেছে দুস্কৃতিকারীরা। এ বিষয়ে একই গ্রামের মোঃ ইকবাল হোসেন সহ ২১ জনকে আসামী করে শুক্রবার রাতে নায়েব আলীর ভাতিজা আরিফুল ইসলাম বাদী হয়ে থানায় মামলা করেছে।
মামলার বাদী আরিফুল জানান, শুক্রবার বেলা ১১টায় উপজেলা ৮নং মাহমুদপুর ইউপি’র কাঁঠালপাড়া বটতলি বাজার নামক স্থানে এ ঘটনা ঘটে। তার চাচা উপজেলার মধ্যম মাগুরা (কাঁঠালপাড়া) গ্রামের মৃত কফিল উদ্দিনের পুত্র ও সাবেক ইউপি চেয়ারম্যান নায়েব আলী সরকার মটর সাইকেল যোগে ভাদুরিয়া বাজর থেকে তার নিজ বাড়ীতে আসার পথে পুর্ব শক্রতার জের ধরে তার পথরোধ করে হত্যার উদ্দেশ্যে ধারালো অস্ত্র দ্বারা আঘাত করে তার পায়ে গুরুতর জখম করে দুস্কৃতিকারীরা পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে জখম অবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে তার অবস্থা আশংকাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করে।
এ বিষয়ে নবাবগঞ্জ থানার উপ-পুলিশ পরিদর্শক এ.কিউ.এম কিবরিয়া সরওয়ার্দী জানান, এ বিষয়ে থানায় মামলা হয়েছে। প্রাথমিক তদন্তে ঘটনার সত্যতা পাওয়া গেছে। আসামীদের গ্রেফতার করার জোর তৎপরতা অব্যহত আছে।

 

 

 

 

 

 

 

 

 

 

 

প্রাইভেট ডিটেকটিভ/২১ অক্টোবর ২০১৮/ইকবাল

Share Button

     এ জাতীয় আরো খবর